পরীমনিকে নিয়ে সিঙ্গাপুর যেতেন আরমান হহোসেন ক্যািসনো

কার সঙ্গে সিঙ্গাপুর যেতেন পরীমনি, প্রত্যক্ষদর্শী হিসেবে বললেন জয়নাল হাজারীপরীমনিকে নিয়ে যখন মূল গণমাধ্যম ও সোশ্যাল প্ল্যাটফরমে নানা কথাবার্তা ঠিক সেই সময় ঢাকাই ছবির এই নায়িকাকে নিয়ে নতুন তথ্য যুক্ত করলেন ফেনীর সাবেক সাংসদ জয়নাল হাজারী। পরীমনিকে নিয়ে সিঙ্গাপুর যেতেন ক্যাসিনো-কাণ্ডে গ্রেপ্তার আরমান হোসেন। তিনি যে বিমানে গিয়েছেন সেই বিমানেই নায়িকা আরমানের সঙ্গে সিঙ্গাপুর গিয়েছেন আবার একই ফ্লাইটে এসেছেন।জয়নাল হাজারী গত সপ্তাহে ফেসবুক লাইভে এসব কথা বললেও এটি ভাইরাল হয়েছে দু-একদিনের মধ্যে।

তিনি নিজের ফেসবুক পেইজে শুধু পরীমনি বিষয়ক ও ডায়ানা বিষয়ক একটি ভিডিও ক্লিপস কেটে আপলোড করেন। হাজারী বলেন, সম্রাটের এক সঙ্গী আরমান পরীমণিকে নিয়ে সিঙ্গাপুর যান। আমরা একই ফ্লাইটে গেলাম এবং আসার সময়ও একই ফ্লাইটে এলাম। এই আরমানের কোনো ছবি মুক্তি পেয়েছে বলে আমি জানি না। ফেনীতেও সে পরীমণিকে নিয়ে গিয়েছিল।ঠিক একইভাবে চিত্রনায়িকা অরুণা বিশ্বাসও এমনই প্রশ্ন তোলেন। তিনি বলেন, ৫ কোটি টাকার গাড়ি, ৪ কোটি টাকার বাড়ি, মাসে দুবার সিঙ্গাপুর যাতায়াত কিভাবে সম্ভব।

জয়নাল হাজারী বলেন, একটা কথাতেই সব শেষ হয় যে, এই মেয়ে বোট ক্লাবে গিয়েই অপরাধ করেছে। মেয়েটা যদি না যেত, এ ঘটনা হতো না। তাকে যদি ধর্ষণ করা হয় বা নির্যাতন করা হয়, তা তার দোষেই হয়েছে। সে তো জানে ওই ক্লাবে কী হয়। মদ খাওয়া হয়, জুয়া খেলা হয়। আমি যদি জেনে শুনে বাঘের মুখে পড়ি, বাঘ তো আমাকে খাবেই। সাপের গায়ের ওপর পা দিলে তো কামড়াবেই। এটা তো জানা কথাই; তাহলে সে কেন গেল। মূলত এটার জন্য আমি তাকে অপরাধী মনে করি।পরীমণি বোট ক্লাবের ঘটনার পর থানায় গিয়েছিলেন মামলা করতে। তবে পরীমনি অসংলগ্ন, মাতাল ছিলেন বলে সেই মামলা নেননি থানার ওসি সাহেব। আমার প্রশ্ন হচ্ছে, সে যদি মাতাল হয়, তাকে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করে হাসপাতালে নিয়ে ওয়াশ করার নিয়ম। কিন্তু তখন তা কেন করা হলো না।